Breaking News

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার সাড়ে ৩০০ ক্রীড়াবিদকে সংবর্ধনা দিবেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নববর্ষের তৃতীয় দিনে সংবর্ধনা দেবেন তিন শতাধিক ক্রীড়াবিদকে। গত বছর অক্টোবর থেকে এ পর্যন্ত আন্তর্জাতিক অঙ্গনে যেসব ক্রীড়াবিদ সফলতা অর্জন করেছেন তারাই পাচ্ছেন সংবর্ধনা। রোববার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস বলেন, সব মিলিয়ে তিন থেকে সাড়ে তিনশ’ ক্রীড়াবিদ পাবেন এ সংবর্ধনা। সংবর্ধনায় ক্রীড়াবিদদের জন্য অর্থ পুরস্কারও দেয়া হতে পারে। আন্তর্জাতিক প্রতিযোগিতায় পদক কিংবা সাফল্য পাওয়া ক্রীড়াবিদ বা দলকে প্রধানমন্ত্রীর সংবর্ধনা নতুন নয়। তবে এই প্রথম নির্দিষ্ট একটি সময়ের মধ্যে সাফল্য অর্জন করা সব ক্রীড়াবিদকে এক অনুষ্ঠানে সংবর্ধনা দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের খেলাধুলায় নতুন এক অধ্যায়ই যোগ করতে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

এনএসসি সূত্রে জানা গেছে, হ্যান্ডবল, সাঁতার, হকি, মহিলা টি-টোয়েন্টি ক্রিকেট, শ্যুটিং, মহিলাদের জুনিয়র ব্যাডমিন্টন, ভারোত্তোলন, ভলিবল, সাফ চ্যাম্পিয়নশিপে অংশ নেয়া নারী ফুটবল দল, গলফ, আরচারি, স্পেশাল অলিম্পিকস, দাবা, রোলবল ওয়ার্ল্ডকাপে অংশ নেয়া বাংলাদেশ দল, বধির ক্রিকেট দল, মককাপ ফুটবলে অংশ নেয়া জুনিয়র দল, সম্প্রতি শ্রীলঙ্কায় টেস্ট, ওয়ানডে এবং টিটোয়েন্টি সিরিজ ড্র করা ক্রিকেটাররা থাকছেন এ সংবর্ধনায়।

এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গত এসএ গেমসে স্বর্ণজয়ী তিন ক্রীড়াবিদ সাঁতারু মাহফুজা খাতুন শিলা, ভারোত্তোলক মাবিয়া আক্তার সীমান্ত শ্যুটার শাকিল আহমদের হাতে তুলে দেবেন তাদের জন্য নির্মিত সরকারি ফ্লাটের চাবি। এসএ গেমসে স্বর্ণ জয়ের পর তাদের ফ্লাট দেয়ার ঘোষণা দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সূত্র : বাসস।

About admin

Check Also

১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করবেন জাপানি নভোচারী ফুরুকাওয়া

জাপানের নভোচারী ফুরুকাওয়া সাতোশির দ্রুত হলে ১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে দ্বিতীয় ভ্রমণ নির্ধারণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *