Breaking News

আবারো মাঠে ফিরছেন শাহাদাত হোসেন

স্পাের্টস ডেস্ক: প্রায় এক বছরেরও বেশ কিছু সময় পর ঘরোয়া লিগ দিয়ে আবারো মাঠের ক্রিকেটে ফিরছেন শাহাদাত হোসেন রাজীব। মঙ্গলবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) অষ্টম রাউন্ডে আবাহনী লিমিটেডের হয়ে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে মাঠে নামার সম্ভাবনা রয়েছে এ ডানহাতি পেসারের। সর্বশেষ তাকে মাঠে দেখা গিয়েছিল ২০১৫ সালের ৬ মে পাকিস্তানের বিপক্ষে ঢাকা টেস্টে। যে ম্যাচে মাত্র ২ বল করেই চোটে পড়েছিলেন তিনি। গৃহকর্মী নির্যাতনের দায়ে ২০১৫ সালের সেপ্টেম্বর থেকে নিষেধাজ্ঞার খড়গ ঝুলছিল শাহাদাত হোসেনের ওপর। এদিকে গেল ৯ মে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক সভা শেষে মানবিক দিক বিবেচনা করে তার ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়।

এর আগে নিজের ভুল বুঝতে পেরে সবার কাছে ক্ষমা চাওয়ার শাহাদাতকে ঘরোয়া ক্রিকেটে খেলার ছাড়পত্র দেয় বিসিবি। যদিও গৃহকর্মী নির্যাতন মামলায় গ্রেফতার হয়েছিলেন শাহাদাত। বর্তমানে তিনি জামিনে আছেন। মামলা চললেও এ ক্রিকেটারের খেলার বিষয়ে আদালতের নিষেধাজ্ঞা নেই। তাইতো মঙ্গলবার আকাশী-নীলদের হয়ে মাঠে দেখার সম্ভাবনা রয়েছে এই ডানহাতির। তবে মূল একাদশে সুযোগ পেতে হলে ফিটনেস পরীক্ষা দিতে হবে তাকে। সেই পরীক্ষায় উত্তীর্ণ হলেই সুযোগ পেতে পারে মুল একাদশে। অবশ্য নিজের ফিটনেস নিয়ে বেশ আশাবাদী শাহাদাত।

এখন পর্যন্ত বাংলাদেশের হয়ে সাদা পোশাকে ৩৮ ম্যাচে ৭২ ও ৫১টি একদিনের ম্যাচে ৪৭টি উইকেট নিয়েছেন শাহাদাত। এছাড়া লিস্ট এ ক্রিকেটে ৯৪ ম্যাচে তার ঝুলিতে পুরেছে ১০৪ উইকেট।

About admin

Check Also

কিউশুতে ভারী বর্ষণ অব্যাহত থাকায় দুর্যোগের সম্ভাবনা নিয়ে উদ্বেগ বৃদ্ধি পাচ্ছে

 জাপানের কিউশুতে বুধবার প্রচণ্ড বৃষ্টিপাত আবারও আঘাত হানছে। অব্যাহত বৃষ্টিপাত ভূমির উপরিভাগ আলগা করে দেয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *