Breaking News

জাপান বি এন পি’র ইফতার মাহফিল “২০১৭” ও শহীদ জিয়ার ৩৬-তম শাহাদাৎবার্ষিকী পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল জাপান শাখার উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬-তম শাহাদাৎবার্ষিকী স্মরণে বিশেষ দোয়া এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।১১-ই , জুন রবিবার টোকিওর কিতা-কুর ওজি হোকুতোপিয়ার স্কাই হলে আয়োজিত এই বিশেষ দোয়া ও ইফতার মাহফিলে জাপান বিএনপি এবং এর অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও জাপান প্রবাসী বাংলাদেশী কমিউনিটির উল্লেখযোগ্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।
জাপান বিএন পি এবং অংগ সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্হিত ছিলেন মীর রেজাউল করিম রেজা, মোফাজ্জল হোসেন, কাজী এনামূল হক, আলমগীর হোসেন মিঠু, শেখ আনোয়ার হোসেন , দেলোয়ার হোসেন মোল্লা’, জাকির হোসেন মাসুম, ফয়সাল সালাহউদ্দীন, নূর খান রনি, কাজী সাদেকুল হায়দার বাবলু, মোজাহিদুর রহমান জুয়েল,জুয়েল পাঠান, কাওসার খান, সাফি রায়হান,রাজীব জামান, ওমর ফারুক রিপন, মাসুদ পারভেজ, মাসুদ আলম, শফিক, ইমন, জব্বার , হাসানসহ প্রমুখেরা।
জাপান প্রবাসী বাংলাদেশী কমিউনিটির উল্লেখযোগ্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্হিত ছিলেন, জিয়াউল ইসলাম, মুন্সী আজাদ,সুখেন ব্রক্ষন, সুনীল রায়, জুয়েল আহসান কামরূল,হোসাইন মুনীর, মনজুর মোর্শেদ , শামীম আহসান জোসেফ, আশরাফুল ইসলাম শেলী,কাওসার আহমদ, শাহীন রহমান, শাহীন চৌধুরীসহ প্রমুখেরা।

unnamed (2)unnamed (3)
দোয়া ও ইফতার মাহফিলে সময়ের স্বপ্লতার কারনে কোন রাজনৈতিক বক্ত্যব রাখা হয়নি। শুধুমাত্র কোরআন ও হাদীসের আলোকে ইসলামিক আলোচনা ও কোরআন তেলওয়াত করা হয়। এতে অংশ নেন শেখ আনোয়ার হোসেন , হাফেজ মো: সুলাইমান এবং মো: আ: মোমেন ।
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রূহের মাগফেরাত কামনা করে দোয়া এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয় । এছাড়া দীর্ঘদিন জাপান প্রবাসী সকলের পরিচিত মুখ মনির হোসেন কর্নেলের গুরুতর অসুস্হতার রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়।
প্রতি বছরের ন্যায় এবারও এই অনুষ্ঠানটি সফল করার জন্য জাপান বিএনপির তরুণ নেতাকর্মীরা অক্লান্ত পরিশ্রম করেন। ইফতার মাহফিলে আগত কয়েকশত অতিথিদের জাপান বিএনপির এসকল তরুণ নেতাকর্মীরা অত্যান্ত সুশৃঙ্খলভাবে ইফতার পরিবেশন করেন।
পরিশেষে জাপান বিএনপির পক্ষ হইতে দলের সাধারন সম্পাদক মীর রেজাউল করিম রেজা দলের নেতাকর্মী এবং আগত অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

About admin

Check Also

কিউশুতে ভারী বর্ষণ অব্যাহত থাকায় দুর্যোগের সম্ভাবনা নিয়ে উদ্বেগ বৃদ্ধি পাচ্ছে

 জাপানের কিউশুতে বুধবার প্রচণ্ড বৃষ্টিপাত আবারও আঘাত হানছে। অব্যাহত বৃষ্টিপাত ভূমির উপরিভাগ আলগা করে দেয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *