Breaking News

টেস্টের জন্য দল ঘোষণা করবে বাংলাদেশ বুধবার

ফিটনেস পরীক্ষার জন্য প্রস্তুত মুশফিকুর রহিম, ইমরুল কায়েস ও মুমিনুল হক। নিউজিল্যান্ড থেকে ইনজুরি নিয়ে ফেরা এই তিন ক্রিকেটার মঙ্গলবার নেটে ব্যাট হাতে নামলেন। মিরপুরের ইনডোরে তাদের ব্যাটিং দেখে আঁচ করা গেল ভারত সফরের জন্য প্রস্তুতও তারা। তবে ঐতিহাসিক সেই সফরে কারা যাচ্ছেন তার উত্তর মিলবে বুধবার। এদিনই বিরাট কোহলিদের বিপক্ষে একমাত্র সেই টেস্টের জন্য দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

কোচ চন্ডিকা হাথুরুসিংহের জন্য অপেক্ষা করতে গিয়েই নাকি দল ঘোষণা পেছাল একদিন। মঙ্গলবার রাতেই সিডনি থেকে ঢাকায় ফেরার কথা বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচের। তারপরই নির্বাচকদের সঙ্গে বসে এতকমাত্র টেস্টের দলটা ঠিক করে নেবেন তিনি।

কারা থাকছেন সেই দলে তার ইঙ্গিত অবশ্য তেমন মিলছে না। ইনজুরি কাটিয়ে উঠার লড়াইয়ে থাকা মুশফিক, ইমরুল ও মুমিনুল সফরে থাকছেন কীনা তারও উত্তর আপাতত মিলছে না। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী, ট্রেনার মারিও ভিল্লাভারায়েন, ফিজিও ডিন কনওয়ে এবং সহকারী ও ফিল্ডিং কোচ রিচার্ড হ্যালসলের সার্টিফিকেট পেলেই তাদের ব্যাপারে ভাববেন নির্বাচকরা। ৯ ফেব্রুয়ারি বাংলাদেশ-ভারতের মধ্যকার সেই একমাত্র টেস্ট ম্যাচটি শুরু হবে। তার আগে ২ ফেব্রুয়ারি ঢাকা ছাড়বে বাংলাদেশ দল।। হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে বিরাট কোহলিদের মুখোমুখি হওয়া আগে স্বাগতিক ‘এ’ দলের বিপক্ষে রয়েছে দু’দিনের (৫-৬ ফেব্রুয়ারি) একটি প্রস্তুতি ম্যাচ।

About admin

Check Also

১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করবেন জাপানি নভোচারী ফুরুকাওয়া

জাপানের নভোচারী ফুরুকাওয়া সাতোশির দ্রুত হলে ১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে দ্বিতীয় ভ্রমণ নির্ধারণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *