Breaking News

দক্ষিণ আফ্রিকায় চাঁদা না পেয়ে বাংলাদেশীকে গুলি করে হত্যা

দক্ষিণ আফ্রিকায় চাঁদা না পেয়ে আবরার হোসেন পাপ্পু (৫০) নামে এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় তার একজন দেহরক্ষী ও এক পথচারীও নিহত হন। দেশটির লুসিকিসিকি শহরে সোমবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আবরার হোসেন পাপ্পু নোয়াখালী পৌরসভার ৮নং ওয়ার্ড সোনাপুর গ্রামের শেকান্তর আহমদের ছেলে।

নিহতের মামাতো ভাই দেলোয়ার হোসেন জানান, ২৫ বছর ধরে দক্ষিণ আফ্রিকার লুসিকিসিকি শহরে নিজের ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিলেন পাপ্পু। সর্বশেষ গত কোরবানি ঈদে বাড়িতে আসেন তিনি। আফ্রিকায় বিভিন্ন সময় স্থানীয় সন্ত্রাসীরা তার কাছে চাঁদা দাবি করত। সোমবার রাতে নিজ প্রতিষ্ঠান পেট্রোল পাম্পে কাজ করছিলেন পাপ্পু। এ সময় কয়েকজন সন্ত্রাসী পাম্পে এসে পাপ্পুকে লক্ষ্য করে গুলি ছুড়লে তার মাথায় ও বুকে বিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় তার দেহরক্ষী ও এক পথচারী নিহত হন।

রাতে আফ্রিকা থেকে পাপ্পুর বন্ধু মোসলে উদ্দিনের মাধ্যমে পাপ্পুর মৃত্যুর খবর বাড়িতে পৌঁছায়। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। ছেলের শোকে বার বার মূর্ছা যাচ্ছেন তার মা সামছুন নাহার। জানা যায়, গত বছর একই প্রতিষ্ঠানে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন আবরার হোসেন পাপ্পুর ছোট ভাই টিপু।

About admin

Check Also

কিউশুতে ভারী বর্ষণ অব্যাহত থাকায় দুর্যোগের সম্ভাবনা নিয়ে উদ্বেগ বৃদ্ধি পাচ্ছে

 জাপানের কিউশুতে বুধবার প্রচণ্ড বৃষ্টিপাত আবারও আঘাত হানছে। অব্যাহত বৃষ্টিপাত ভূমির উপরিভাগ আলগা করে দেয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *