Breaking News

নিউ ইয়র্কে ২ বাংলাদেশি হত্যা: একজন গ্রেপ্তার

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটিতে মসজিদের ইমামসহ দুই বাংলাদেশিকে গুলি করে হত্যার পর সন্দেহভাজন হিসেবে আটক ব্যক্তির বিরুদ্ধে হত্যার অভিযোগ এনেছে পুলিশ। অসকার মোরেল (৩৫) নামে হিসপানিক বংশোদ্ভূত ও ব্রুকলিনের এই বাসিন্দার বিরুদ্ধে ‘অপরিকল্পিত হত্যার’ দুটি ঘটনার অভিযোগ আনা হয়েছে বলে রয়টার্সের খবরে বলা হয়। পুলিশের মুখপাত্রের বরাত দিয়ে বার্তাসংস্থাটি বলছে, অবৈধভাবে অস্ত্র বহনের দুটি ঘটনায়ও ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

তবে এই হত্যাকাণ্ডের পেছনের কারণ সম্পর্কে কিছু জানাতে পারেননি ওই মুখপাত্র।

স্থানীয় সময় শনিবার প্রায় ১টা ৫০মিনিটে কুইন্সের ওজনপার্ক এলাকায় পেছন দিকে থেকে এসে আল ফোরকান জামে মসজিদের ইমাম মাওলানা আলাউদ্দিন আকুঞ্জি (৫৫) ও তার প্রতিবেশী থেরাউদ্দিনকে (৬৪) খুব কাছ থেকে মাথায় গুলি করা হয়। হাসপাতালে নেওয়ার পর তাদের মৃত্যু হয়। ঘটনার দিনই এক সাইকেলআরোহীকে গাড়ি দিয়ে ধাক্কা দিয়ে পালানোর ঘটনায় মোরেলকে গ্রেপ্তারের পর হত্যার ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদ করছিল পুলিশ।

স্থানীয় সময় সোমবার আনুষ্ঠানিকভাবে অভিযোগ ঘোষণার আগে পুলিশের এক সংবাদ সম্মেলনে বলা হয়, ব্রুকলিনের এক হিসপানিক ব্যক্তিকে সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।তবে ওই ব্যক্তির ও নিহত দুজনের মধ্যে কোনো সংযোগ রয়েছে কি না তারা নিশ্চিত নন।

About admin

Check Also

১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করবেন জাপানি নভোচারী ফুরুকাওয়া

জাপানের নভোচারী ফুরুকাওয়া সাতোশির দ্রুত হলে ১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে দ্বিতীয় ভ্রমণ নির্ধারণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *