Breaking News
ফটো সাংবাদিকের সাথে ট্রাফিক সার্জেন্টের অসৌজন্য আচরণ

ফটো সাংবাদিকের সাথে ট্রাফিক সার্জেন্টের অসৌজন্য আচরণ

গোলাম মুস্তাফা// রাজধানীর মৎস্য ভবনের সামনে ফটো সাংবাদিকের সাথে অসাদাচরণ ও মারধর করায় সার্জেন্ট মুস্তাইনকে প্রত্যাহার করা হয়েছে।

১১ অক্টোবর, বিকেল সাড়ে ৪ টায় রাজধানীর মংস্য ভবন মোড়ে দৈনিক মানবজমিন পত্রিকার ফটো সাংবাদিক মো: নাসির উদ্দিন পুলিশের ট্রাফিক সার্জেন্টের নিপীড়নের শিকার হন।

সার্জেন্ট মুস্তাইনকে প্রত্যাহারের কথা জানান ডিএমপি ট্রাফিক-দক্ষিণ বিভাগের ডিসি রিফাত রহমান শামীম। তিনি জানান, এ ঘটনার প্রাথমিক তদন্তে ট্রাফিক সার্জেন্ট মুস্তাইনের অসৌজন্যমূলক আচরণ পাওয়ায় তাকে ক্লোজড করা হয়েছে। তিনি আরো জানান, পূর্ণাঙ্গ তদন্তের পর তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে অফিসে যাওয়ার পথে মৎস্য ভবনের সামনে মোটর সাইকেলের কাগজপত্র দেখতে চান সার্জেন্ট মুস্তাইন। কাগজপত্র ঠিক থাকলেও সঙ্গে হেলমেট না থাকায় একটি মামলা দিতে চান ওই সার্জেন্ট।

সাংবাদিক নাসির জানান, তিনদিন আগে তার হেলমেট চুরি হয়েছে। বেতন পেলে সে হেলমেট কিনবে। কিন্তু তার কোন কথা না শুনেই মামলা দেন সার্জেন্ট।

ঘটনাস্থলে, ব্যাগ থেকে ক্যামেরা বের করলে সার্জেন্ট সাংবাদিকের টি-শার্টের কলার ধরে এবং ক্যামেরা কেড়ে নিয়ে অন্য এক পুলিশের হাতে দেন। পরে সেই পুলিশ তার ওপর চড়াও হয়ে চর-থাপ্পর মেরে পুলিশ বক্সে নিয়ে যান। ফোন পেয়ে সিনিয়র সাংবাদিকরা এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করেন।

১১ অক্টোবর ২০১৭

ঢাকা।

About admin

Check Also

১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করবেন জাপানি নভোচারী ফুরুকাওয়া

জাপানের নভোচারী ফুরুকাওয়া সাতোশির দ্রুত হলে ১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে দ্বিতীয় ভ্রমণ নির্ধারণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *