Breaking News

ফিরবেন না লিওনেল মেসি

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ) আশা করেছিল, অভিমান ভুলে আবারো জাতীয় দলে ফিরবেন লিওনেল মেসি। কিন্তু সে সম্ভাবনাকে নাকচ করে দিয়েছেন মেসির পরিবারের এক সদস্য। মেসির পরিবারের সেই সদস্যটি গোল ডটকমকে বলেন, ‘বর্তমানে মেসি জাতীয় দলের কোনো সদস্য নন।’ মেসির পরিবারের মুখপাত্র আরও বলেন, আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন ও দেশটির সরকার ২৯ বছর বয়সী এ তারকাকে ফিরে আসার ব্যাপারে জোর চেষ্টা চালিয়েছেন। কিন্তু মেসি তার সিদ্ধান্ত বদলাবেন না।

চলতি বছর কোপা আমেরিকার ফাইনালে চিলির বিপক্ষে হেরে অনেকটা অভিমানেই আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানান মেসি। এরপর থেকে এই ফুটবল জাদুকরের ভক্ত-সমর্থকরা তাকে আবারো আকাশী-নীল জার্সিতে মাঠে ফেরার জন্য দাবি জানিয়ে আসছেন। কিন্তু এখনো তাতে কর্ণপাত করেননি মেসি। এদিকে আলবেসেলিস্তা গভর্নিং বডি চাইছে মেসি আর্জেন্টিনার পরবর্তী কোচ নির্বাচনে ভূমিকা রাখুন। যেখানে জর্জ সাম্পাওলি ও মার্সেলো বেইলসা কোচের তালিকায় ওপরের দিকে রয়েছেন।

এ ব্যাপারে পরিবারের সূত্রটি বলেন, ‘মেসি কোচ নিয়োগের ক্ষমতা রাখেন না। এছাড়া ও কাউকে বরখাস্তও করতে পারেন না।’ আগামী ১ সেপ্টেম্বরে বিশ্বকাপ বাছাই পর্বে উরুগুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা। এরপর চার দিনের বিরতি দিয়ে ভেনিজুয়েলার মুখোমুখি হবে আকাশী-নীলরা। যেহেতু আন্তর্জাতিক ফুটবলে মেসির ফেরার সম্ভাবনা নেই, তাই তাকে ছাড়াই এবারের বিশ্বকাপ প্রস্তুতিতে মাঠে নামতে হচ্ছে দলটির।

About admin

Check Also

১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করবেন জাপানি নভোচারী ফুরুকাওয়া

জাপানের নভোচারী ফুরুকাওয়া সাতোশির দ্রুত হলে ১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে দ্বিতীয় ভ্রমণ নির্ধারণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *