Breaking News

বিচ্ছেদের দারগোড়ায় আনুশকা বিরাট

অনলাইন ডেস্ক: সম্পর্ক ভেঙে যাচ্ছে— এমন দুঃসংবাদ দিয়ে সম্প্রতি বেশ কয়েকবার খবরের শিরোনামে হয়েছেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। সে সব গুজব পেছনে ফেলে ভালোই আছেন তারা। আনুশকাকে বিদায় জানাতে যাওয়া বিরাটকে দেখে তা-ই মনে করছেন সবাই। সালমান খানের বিপরীতে ‘সুলতান’ সিনেমায় অভিনয় করছেন আনুশকা। গানের দৃশ্যায়নে শুক্রবার বুদাপেস্টের উদ্দেশে মুম্বাই ত্যাগ করেন জনপ্রিয় এ অভিনেত্রী। আর বিমানবন্দরে প্রেমিকাকে নামিয়ে দিয়ে আসলেন বিরাট।

২৮ বছর বয়সী আনুশকা ও ২৭ বছরের বিরাট ওই সময় পাপারাজিদের কবলে পড়েন। গাড়িতে বসে কথা বলতে দেখা যায় তাদের। কথিত ‘বিচ্ছেদ’-এর পর এ নিয়ে দ্বিতীয়বারের মতো প্রকাশ্যে দেখা গেল সিনেমা ও ক্রিকেট জগতের দুই তারকাকে। ২০১৩ সালে থেকে প্রেম করছেন আনুশকা ও বিরাট। বারবার খবরের শিরোনাম হলেও কখনো প্রাকাশ্যে সম্পর্ক নিয়ে মন্তব্য করেননি তারা। মাস কয়েক আগে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে বিরাট ক্যাপশন দেন ‘হার্টব্রোকেন’। তোলপাড় শুরু হলে মুছে দিতে বাধ্য হন তিনি।

পরে শোনা যায় সিনেমা ও ক্রিকেটের ব্যস্ততার জন্য পরস্পরের কাছ থেকে দূরে আছেন এ সেলিব্রিটি জুটি। আনুশকাকে সর্বশেষ দেখা গেছে জয়া আখতারের ‘দিল ধাড়াকনে দো’ সিনেমায়। ‘সুলতান’-এর পাশাপাশি অভিনয় করছেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ।

About admin

Check Also

কিউশুতে ভারী বর্ষণ অব্যাহত থাকায় দুর্যোগের সম্ভাবনা নিয়ে উদ্বেগ বৃদ্ধি পাচ্ছে

 জাপানের কিউশুতে বুধবার প্রচণ্ড বৃষ্টিপাত আবারও আঘাত হানছে। অব্যাহত বৃষ্টিপাত ভূমির উপরিভাগ আলগা করে দেয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *