Breaking News

বিশেষ পরামর্শক নিয়োগে ডোনাল্ড ট্রাম্পের প্রতিক্রিয়া

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার নির্বাচনী প্রচার দল ও রাশিয়ার মধ্যে সম্ভাব্য ষড়যন্ত্রমূলক সহযোগিতার তদন্তে একজন বিশেষ পরামর্শক নিয়োগ নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করেছেন। গতকাল তিনি টুইট করেন, “এটি হচ্ছে আমেরিকার ইতিহাসে একজন রাজনীতিবিদকে উদ্দেশ্যমূলকভাবে হয়রানির সবচেয়ে বড় ঘটনা”। তিনি আরও লেখেন, “মিজ ক্লিনটনের প্রচারাভিযান এবং ওবামা প্রশাসনের আমলে সংঘটিত হওয়া সব অবৈধ কর্মকাণ্ডের জন্য কখনই একজন বিশেষ পরামর্শককে নিয়োগ দেয়া হয়নি”।

কলম্বিয়ার প্রেসিডেন্ট হুয়ান মানুয়েল সান্তোস’এর সাথে এক যৌথ সংবাদ সম্মেলনে তাকে অনুসন্ধান বিষয়ে জিজ্ঞাসা করা হলে, মি: ট্রাম্প বলেন, তিনি এই পদক্ষেপকে শ্রদ্ধা করেন, তবে তারপরও একে তিনি উদ্দেশ্যমূলক হয়রানিই বলেন। তিনি জোর দিয়ে বলেন, তার নিজের ও তার প্রচারাভিযান এবং রাশিয়ার মধ্যে কোন ষড়যন্ত্রমূলক সহযোগিতা নেই। এছাড়াও তিনি আরও বলেন, তিনি মনে করেন, বিষয়টি দেশকে দ্বিধাবিভক্ত করছে।

মি: ট্রাম্প মি: কোমি’কে সম্প্রতি বরখাস্ত করার পরে, গত বুধবার বিচার মন্ত্রণালয়, ফেডারেল গোয়েন্দা তদন্ত দপ্তর বা এফ বি আই’য়ের সাবেক পরিচালক রবার্ট মুলারকে বিষয়টির তদন্তকাজ দেখাশুনা করার জন্য বিশেষ পরামর্শক হিসেবে নিয়োগ দেয়। মি: মুলার’কে বেছে নেয়ায় তাকে স্বাগত জানিয়ে বিভিন্ন মন্তব্য কেবল ডেমোক্র্যাট নয় বরং রিপাবলিকানদের মধ্য থেকেও আসছে।

About admin

Check Also

১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করবেন জাপানি নভোচারী ফুরুকাওয়া

জাপানের নভোচারী ফুরুকাওয়া সাতোশির দ্রুত হলে ১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে দ্বিতীয় ভ্রমণ নির্ধারণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *