Breaking News
LONDON, ENGLAND - JUNE 17: India captain Virat Kohli and Pakistan captain Sarfraz Ahmed hold the ICC Champions Trophy ahead of tomorrow's final at The Kia Oval on June 17, 2017 in London, England. (Photo by Gareth Copley/Getty Images)

ভারত-পাকিস্তান ম্যাচ মানে যুদ্ধ

ক্রিকেট মহারণে রোববার মুখোমুখি ভারত ও পাকিস্তান। দুই প্রতিবেশী দেশের ম্যাচ বরাবরই আলাদা উন্মাদনা তৈরি করে ক্রিকেট ভক্তদের মাঝে। এবার তার মাত্রাটা আরও বেশি। কারণ ওভালে দুই দলের লড়াইয়ে নির্ধারিত হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা। বিরাট কোহলির ভারত টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন। রেকর্ড তৃতীয় শিরোপার হাতছানি তাদের সামনে। বিপরীতে পাকিস্তান চ্যাম্পিয়ন হওয়া তো দূরে থাক, আগে কখনো ওয়ানডে ক্রিকেটের দ্বিতীয় সেরা এই আসরের ফাইনালেই উঠতে পারেনি। এবার ফাইনালে উঠে নতুন ইতিহাস গড়েছেন সরফরাজ আহমেদরা। চ্যাম্পিয়ন হয়ে সাফল্যটাকে পূর্ণতা দিতেই মুখিয়ে থাকবেন তারা।

ধারণা করা হচ্ছে প্রায় একশ কোটি দর্শক টেলিভিশনে উপভোগ করবেন ওভালের ফাইনাল ম্যাচটি। যুগ যুগ ধরে ভারত-পাকিস্তান ক্রিকেট মানে ক্রিকেটের সবচেয়ে বড় লড়াইয়ের একটি। আর এই এশিয়ায় তো এটাই সবচেয়ে বড় যুদ্ধ।

About admin

Check Also

১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করবেন জাপানি নভোচারী ফুরুকাওয়া

জাপানের নভোচারী ফুরুকাওয়া সাতোশির দ্রুত হলে ১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে দ্বিতীয় ভ্রমণ নির্ধারণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *