Breaking News

মিস ইন্ডিয়া হলেন হরিয়ানার মানুশী ছিল্লার

এবছর কে হবেন সেরার সেরা সুন্দরী, তা নিয়ে অনেকদিন ধরেই চলছিল জল্পনা। সেই প্রশ্নের উত্তর মিলল রবিবার রাতে। আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, গ্র্যান্ড ফিনালের অন্যতম আকর্ষণ ছিলেন এবছরের দুই সঞ্চালক। পুরো অনুষ্ঠানটি মজার ছলে সঞ্চালনা করে দর্শকদের মন ভরিয়ে দেন পরিচালক-প্রযোজক করণ জোহর ও অভিনেতা রীতেশ দেশমুখ। এদিনের অনুষ্ঠান ছিল এককথায় তারকার হাট। পরিচালক-প্রযোজক অভিষেক কাপুর, ইলিয়ানা ডি’ক্রুজ, অর্জুন রামপাল, বিপাশা বসু, বিদ্যুৎ জামওয়াল ও ডিজাইনার মণীশ মালহোত্রা ছিলেন এবছরের বিচারক। এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্বসুন্দরী স্টেফানি ডেল ভাল্লে।

প্রতিযোগীদের পাশাপাশি এদিন তার গান দিয়ে মঞ্চ মাত করেন সোনু নিগম। এছাড়াও পারফর্ম করেন অলিয়া ভাট, রণবীর কাপুর ও সুশান্ত সিং রাজপুত। দেশের বিভিন্ন প্রান্ত থেকে বেছে নেওয়া হয়েছিল সেরা ৩০ জন প্রতিযোগীকে। রবিবার গ্র্যান্ড ফিনালেতে সেই সেরা ৩০ থেকে বেছে নেওয়া হয় সেরা ছয় জনকে। শুধু ব়্যাম্পওয়াক নয়, এই ছয়জনকে উত্তর দিতে হয় বিচারকদের প্রশ্নেরও। তারপরই আসে সেই মাহেন্দ্রক্ষণ।

বিচারকদের মতামত অনুযায়ী ২০১৭ মিস ইন্ডিয়ার মুকুট ওঠে হরিয়ানার মানুশী ছিল্লারের মাথায়। তাকে এই মুকুট পরিয়ে দেন গত বছরের মিস ইন্ডিয়া প্রিয়দর্শিনী চট্টোপাধ্যায়। ফার্স্ট রানার-আপের স্বীকৃতি পান জম্মু কাশ্মীরের সানা দুয়া ও সেকেন্ড রানার আপ বিহারের প্রিয়াঙ্কা কুমারী।

About admin

Check Also

কিউশুতে ভারী বর্ষণ অব্যাহত থাকায় দুর্যোগের সম্ভাবনা নিয়ে উদ্বেগ বৃদ্ধি পাচ্ছে

 জাপানের কিউশুতে বুধবার প্রচণ্ড বৃষ্টিপাত আবারও আঘাত হানছে। অব্যাহত বৃষ্টিপাত ভূমির উপরিভাগ আলগা করে দেয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *