Breaking News

সেমিতে দেখা হতে পারে দুই বোনের

ইউএস ওপেনের নারী এককের সেমিফাইনালে দেখা হয়ে যেতে পারে দুই বোন সেরেনা উইলিয়ামস ও ভেনাস উইলিয়ামসের। শুক্রবার রাতে ইউএস ওপেনের ড্র শেষে শেষ চারে একই বিন্দুতে দাঁড় করিয়ে দিয়েছে দুই বোনকে। অবশ্য সেজন্য কয়েকটি ধাপ পেরুতে হবে মার্কিন যুক্তরাষ্ট্রের এই দুই টেনিস কন্যাকে। আগামী সোমবার থেকে ইউএস ওপেনের লড়াই শুরু হতে যাচ্ছে। ইউএস ওপেনের ছয়বারের চ্যাম্পিয়ন এবং রেকর্ড ২৩তম গ্র্যান্ড-স্লামের জন্য মাঠে নামার অপেক্ষায় থাকা সেরেনা ইউএস ওপেনের প্রথম রাউন্ডে দশম বাছাই একেতারিনা মাকারোভার মুখোমুখি হবেন। প্রথম রাউন্ডের বাধা পেরুতে পারলে দ্বিতীয় ও তৃতীয় রাউন্ডে যথাক্রমে আনা ইভানোভিচ ও স্যাম স্টচুরের মুখোমুখি হবেন যুক্তরাষ্ট্রের কৃষ্ণকলি।

সেরেনার বোন ভেনাস প্রথম রাউন্ডে কার মুখোমুখি হবেন সেটি এখনো নির্ধারিত হয়নি। বাছাই পর্বের বাধা পেরিয়ে আসা খেলোয়াড়ের মুখোমুখি হবেন সেরেনার বড় বোন। শেষ আটের আগে কোনো দুর্ঘটনা না ঘটলে কোয়ার্টার ফাইনালে আজনিয়েকা রাদাভেঙ্কার মুখোমুখি হবেন ভেনাস। ভেনাস ও সেরেনা যদি শেষ আটের বাধা পেরুতে পারেন তবে সেমিফাইনালে দেখা হয়ে যাবে দুই বোনের। কোয়ার্টারে সেরেনার প্রতিপক্ষ হতে পারেন সিমোনা হালেপ।

ড্র অনুযায়ী, রবার্তে ভিঞ্চি ও অ্যাঞ্জেলিক কেরবার শেষ আটে মুখোমুখি হতে পারেন। অন্যদিকে গ্যাবরিন মুগুরুজা ও আমেরিকান তারকা ম্যাডিসন কীস কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হওয়ার জোর সম্ভাবনা রয়েছে। প্রথম রাউন্ডে কেরবার খেলবেন স্লোভেনিয়ার পোলোনা হেরকোগের বিপক্ষে। অন্যদিকে স্প্যানিশ সুন্দরী মুগুরুজার প্রতিপক্ষ এখনো নির্ধারিত হয়নি। প্রথম রাউন্ডে হালেপের প্রতিপক্ষ রোমানিয়ান সুন্দরী কির্স্টেন ফিলিপকেনস।

About admin

Check Also

কিউশুতে ভারী বর্ষণ অব্যাহত থাকায় দুর্যোগের সম্ভাবনা নিয়ে উদ্বেগ বৃদ্ধি পাচ্ছে

 জাপানের কিউশুতে বুধবার প্রচণ্ড বৃষ্টিপাত আবারও আঘাত হানছে। অব্যাহত বৃষ্টিপাত ভূমির উপরিভাগ আলগা করে দেয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *