Breaking News
Home / নিহন বাংলা কমিউনিটি সংবাদ / জাপানে মুন্সিগঞ্জ – বিক্রমপুর সোসাইটি জাপান’র ইফতার মাহফিল

জাপানে মুন্সিগঞ্জ – বিক্রমপুর সোসাইটি জাপান’র ইফতার মাহফিল

   ২৭ মে ২০১৮ সাইতামা কেন-এর মিসাতো সিটি’র শিন মিসাতো’র মিসাতো চুও সোউকাইজো’র ৩ টি হল এবং একই সাথে শিনমিসাতো মসজিদে আয়োজিত ইফতার মাহফিল-এ প্রবাসীদের সাথে রাষ্ট্রদূত রাবাব ফাতিমা , দূতাবাসের প্রথম সচিব এবং দুতালয় প্রধান  মোহাম্মদ জোবায়েদ হোসেন , দ্বিতীয় সচিব মোঃ বেলায়েত হোসেন ,  বিভিন্ন সামাজিক , সাংস্কৃতিক , রাজনৈতিক , পেশাজীবী ও আঞ্চলিক সংগঠন সমুহের নেতৃবৃন্দ সহ স্থানীয় প্রবাসী মিডিয়া এবং বাংলাদেশ মিডিয়ার স্থানীয় প্রতিনিধিরা ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ।
     ইফতার পূর্ব  কোরআন ও হাদিসের আলোকে দৈনন্দিন জীবনে রোজার মাহাত্ম্য গুরুত্ব এবং ফজিলত সম্পর্কে  ধর্মীয় বয়ান এবং মোনাজাত ও নামাজে ইমামতি করেন শিন মিসাতো মসজিদের  তারাবী নামাজের জন্য জাপানে আগত হাফেজ মাওলানা মোঃ আরাফাত উল্লাহ ।
     একইদিন টোকিওতে আরো ইফতার মাহফিলের আয়োজন  সত্বেও টোকিওর বাহিরে  এবার  প্রায় ছয় শত প্রবাসী  জাপানে মুন্সিগঞ্জ – বিক্রমপুর সোসাইটি জাপান’র  ইফতার মাহফিল – এ অংশ নিয়ে থাকেন ।
   জাপানে মুন্সিগঞ্জ – বিক্রমপুর সোসাইটি জাপান এর সভাপতি বাদল চাকলাদার এবং সাধারন সম্পাদক মোঃ সহিদুল ইসলাম নান্নু অতিথিদের তদারক করে আপ্যায়নে সহায়তা করেন ।

About GIT-support

Check Also

আজকে ১৫ই আগস্ট জাপানি জনজীবনে এবং রাজনৈতিক ইতিহাসে একটি গুরুত্বপূর্ণ দিবস

ডেস্ক রিপোর্ট প্রবীর বিকাশ সরকারপ্রবীর বিকাশ সরকার :: আজকে ১৫ই আগস্ট জাপানি জনজীবনে এবং রাজনৈতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *