Breaking News
Home / নিহন বাংলা কমিউনিটি সংবাদ / জাপান বিএনপি’ র উদ্যোগে বিএনপি’র নতুন সদস্য সংগ্রহ

জাপান বিএনপি’ র উদ্যোগে বিএনপি’র নতুন সদস্য সংগ্রহ

৩০-শে জুলাই, রবিবার টোকিওর কিতা- কুর ওজি হোকুতোপিয়া হলে জাপান বিএনপি’ র উদ্যোগে বিএনপি’র নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধন করা হয়। কেন্দ্রীয় বিএনপি’র নির্দেশ অনুযায়ী এই কর্মসূচীর আয়োজন করা হয়।
এসো নবীন দলে দলে,
জাতীয়তাবাদের পতাকা তলে।
এই শ্লোগানকে ধারন করে জাপান প্রবাসী জাতীয়তাবাদী দলের নতুন সদস্যদেরকে জাপান বিএনপি’র পক্ষ হতে স্বাগত জানানো হয়।
অনুষ্ঠানের শুরুতেই জাপান বিএনপি’র সাধারন সম্পাদক মীর রেজাউল করিম রেজা শুভেচ্ছা বক্তব্য রাখেন। এরপর প্রথমেই নতুন যারা সদস্য হতে আগ্রহী তারা ফরম সংগ্রহ করে জাপান বিএনপি’র সিনিয়র নেতৃবৃন্দের নিকট জমা দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সদস্য হোন।
অধিকাংশ তরুন এই সদস্যরা জাতীয়তাবাদী দলের সদস্য হতে পেরে নিজেদেরকে গর্বিত মনে করেন এবং তাদের প্রতিকৃয়ায় বলেন যে, আগামী দিনে তারা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ ধারন করে গনতন্ত্রের আপোষহীন নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং তারুন্যের প্রতিক তারেক রহমানের নেতৃত্বে যে কোন ধরনের আন্দোলন, সংগ্রামে তারা শরীক হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর এই উদ্বোধনী অনুষ্ঠানে জাপান বিএনপি এবং এর অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে বক্ত্যব রাখেন যথাক্রমে জনাব মোফাজ্জল হোসেন, কাজী এনামুল হক, মো: আলমগীর হোসেন মিঠু, শেখ আনোয়ার হোসেন, মোল্লা দেলোয়ার হোসেন, ফয়সাল সালাহউদ্দীন, নুর খান রনি, মশিউর রহমান বিল্লাল, আবুল খায়ের, কাজী সাদেকুল হায়দার বাবলু, মোজাহিদুর রহমান জুয়েল, রবিউল আলম সাব্বির , রাজীব জামান, সাফি রায়হান,ওমর ফারুক রিপন, শাহরিয়ার সাজ্জাদ, মনির হোসেন, তাওহিদুল ইসলাম হেলাল, সফিকুর রহমান সফিক, মাসুদ আলম , মাসুদ পারভেজ প্লাবন, নজরুল ইসলাম রানা, মো: মনির, ইমন শেখ সহ প্রমূখেরা।
জাপান বিএনপি’র নেতৃবৃন্দ নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর আগামী এক মাসের রোড ম্যাপ ঘোষনা করেন।
রোডম্যাপ অনুযায়ী আগামী ১-লা সেপেটম্বর পর্যন্ত জাপানের বিভিন্ন কেন ( জেলা ) গুলি সফর করে নতুন সদস্য সংগ্রহ করার সিদ্দান্ত নেওয়া হয়।
জাপানে এই প্রথম এ ধরনের কর্মসূচীতে জাপানের বিভিন্ন এলাকা থেকে বিপুলসংখ্যক জাপান প্রবাসী বাংলাদেশীরাজ স্বত:স্ফুর্তভাবে জাতীয়তাবাদী দলের আদর্শে বিশ্বাসী হয়ে বিএনপি’র সদস্য ফরম পূরন করেন। সবশেষে দলের পক্ষ হতে সাধারন সম্পাদক সবাইকে অভিন্দন ও ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

About GIT-support

Check Also

জাপানে তাপদাহ থেকে রক্ষা পাওয়ার জন্য সতর্ক থাকার আহ্বান

জাপানের বিভিন্ন কর্তৃপক্ষ এবং চিকিৎসা বিশেষজ্ঞরা তাপদাহের জন্য বিশেষ সতর্কতা অবলম্বন করার অনুরোধ জানাচ্ছেন, কেননা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *