Breaking News
Home / খেলাধুলা / টেস্ট ক্রিকেটকে বিদায় জানাবেন ডি ভিলিয়ার্স!

টেস্ট ক্রিকেটকে বিদায় জানাবেন ডি ভিলিয়ার্স!

দক্ষিণ আফ্রিকার ওয়ানডে ও টি-টুয়েন্টি অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স সর্বশেষ টেস্ট খেলেছিলেন গেল বছর জানুয়ারিতে। ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে। এরপর স্বেচ্ছায় নিজেকে সরিয়ে রেখেছিলেন টেস্ট ক্রিকেট থেকে। দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের (সিএসএ) সঙ্গে আলোচনা করেই। তবে সাময়িক বিরতিটাকে এবার একটা পাকাপাকি রূপ দিতে চান এবি। সোমবার জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফো জানিয়েছে, আগামী আগস্টেই টেস্ট ক্রিকেট থেকে অবসর নেয়ার ইচ্ছা প্রকাশ করেছেন ডি ভিলিয়ার্স।

এই নিয়ে দ্বিতীয়বারের মতো টেস্ট ক্রিকেটকে বিদায় জানানোর কথা ভাবছেন ডি ভিলিয়ার্স। গেল বছরের শেষ দিকে অবসর চিন্তা ভর করেছিল তার মাথায়। তবে সিএসএ সেবার বুঝিয়ে শুনিয়ে রাজী করিয়েছিল এবিকে। টেস্ট ক্রিকেট থেকে দিয়েছিল এক বছরের বিরতি। কিন্তু ৩৩ বছর বয়সী ডি ভিলিয়ার্স ওয়ানডে খেলতে চান ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত। যে কারণে নিজেকে ফিট রাখতে টেস্ট ক্রিকেট খেলা ছেড়ে দেয়ার কথা ভাবছেন তিনি। আগামী আগস্টে নতুন কোচ নিয়োগ দেবে দক্ষিণ আফ্রিকা। আর তার পরপরই কোচ ও বোর্ড কর্মকর্তাদের সঙ্গে আলোচনায় বসবেন ডি ভিলিয়ার্স।

About GIT-support

Check Also

বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত হতে যাচ্ছেন আর্ল রবার্ট মিলার। মার্শা বার্নিকাটের স্থলাভিষিক্ত হবেন তিনি।

আর্ল রবার্ট মিলার হতে যাচ্ছেন বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত। হোয়াইট হাউজ এক বিবৃতিতে জানিয়েছে, প্রেসিডেন্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *