Breaking News

দিলীপ ঘোষের সভায় বিজেপি নেতাদের হাতাহাতি

বসিরহাটে খোদ দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সভা চলাকালীন বিবাদে জড়িয়ে পড়লেন বিজেপি দুই গোষ্ঠীর সদস্যরা। কোন্দল হাতাহাতি, মারধর পর্যন্ত গড়িয়েছে।

আজ দুপুরে বসিরহাটে মৈত্রবাগান এলাকায় বাড়ি ভাড়া করে কর্মিসভার আয়োজন করেছিল উত্তর ২৪ পরগনা জেলা বিজেপি নেতারা। কর্মিসভায় দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ উপস্থিত ছিলেন।

কর্মিসভায় দলের রাজ্য সভাপতি বক্তব্য চলছিল আর তখন বাড়ির বাইরে হাতাহাতিতে লিপ্ত বিজেপির দুই গোষ্ঠী। স্থানীয় নেতারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন, কিন্তু এমন ঘটনার কারণ কী?

জানা যায়, দুর্নীতিতে নাম জড়িয়েছে বসিরহাট সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি বিকাশ সিংয়ের নামে। সরকারি প্রকল্পের বাড়ি পাইয়ে দেওয়ার নামে বহু মানুষের কাছ থেকে টাকা নিয়েছেন তিনি। কিন্তু, বাড়ি পাননি কেউ-ই।

অভিযোগের ঘটনায় বিজেপি সভাপতি বিকাশ সিংয়ের বিরুদ্ধে সিআইডি তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। কিন্তু, দল থেকে এখনো কোন ব্যবস্থাই নেয়া হয় নি।

রাজ্য সভাপতির উপস্থিতিতে গোষ্ঠীকোন্দলের ঘটনায় চরম অস্বস্তিতে পড়েছে বিজেপির উত্তর ২৪ পরগনা জেলা নেতৃত্ব। যদিও এই ঘটনায় নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তাঁরা। বিষয়টি নিয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও কোনও মন্তব্য করতে চান নি।

১৫ ডিসেম্বর ২০১৭

ঢাকা।

 

সূত্র: সংবাদ প্রতিদিন

About admin

Check Also

কিউশুতে ভারী বর্ষণ অব্যাহত থাকায় দুর্যোগের সম্ভাবনা নিয়ে উদ্বেগ বৃদ্ধি পাচ্ছে

 জাপানের কিউশুতে বুধবার প্রচণ্ড বৃষ্টিপাত আবারও আঘাত হানছে। অব্যাহত বৃষ্টিপাত ভূমির উপরিভাগ আলগা করে দেয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *