Breaking News
Home / বিনোদন / দ্বিগুণ পারিশ্রমিকেও বিজ্ঞাপনে সম্মত হননি প্রভাস

দ্বিগুণ পারিশ্রমিকেও বিজ্ঞাপনে সম্মত হননি প্রভাস

কয়েক সপ্তাহ আগে ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন ফিরিয়ে দিয়ে আলোচনার খোরাক হন রণবীর কাপুর। ৯ কোটি রুপিতেও রাজি হননি এ তারকা। এবার তার দ্বিগুণ পারিশ্রমিকেও বিজ্ঞাপনে সম্মত হননি ‘বাহুবলী’ অভিনেতা প্রভাস! মূলত অভয় দেওলের ফেয়ারনেস ক্রিম বিরোধী অবস্থানে পিছু হটেন রণবীর। এর আগে একই ধরনের পণ্যের মডেল হওয়ায় সম্প্রতি তিরস্কারের শিকার হন শাহরুখ খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, সোনম কাপুর, শহীদ কাপুর ও জন আব্রাহামের মতো তারকারা। এবার প্রভাসই তেমন পণ্যের প্রস্তাব গ্রহণ করলেন না।

‘বাহুবলী টু’র সাফল্যের একের পর এক পণ্যে দূত হওয়ার প্রস্তাব পেতে থাকেন প্রভাস। এর মধ্যে পোশাক, জুতা থেকে শুরু করে ফিটনেস পণ্য ছিল। তেমন একটি পণ্যের বিজ্ঞাপনে প্রভাসকে সাধা হয় ১৮ কোটি রুপি। কিন্তু তার মন গলেনি। এবারই প্রথম নয়। ‘বাহুবলী বিগিনিং’ মুক্তির পর অনেক প্রস্তাব পান প্রভাস। যার কোনোটির পারিশ্রমিক ছিল ১০ কোটি রুপি। ‘বাহুবলী’ নির্মাতা এসএস রাজামৌলি জানান, অভিনয় থেকে মনোযোগ সরাতে একদমই রাজি ছিলেন না প্রভাস। তাই একের পর এক প্রস্তাব ফেরাতে থাকেন ২০১৫ সাল থেকে। এখনো পর্যন্ত তিনি শুধু মাহেন্দ্রের একটি গাড়ির বিজ্ঞাপনে রাজি হয়েছেন।

About GIT-support

Check Also

হল্যান্ডে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে অপরাজিত চ্যাম্পিয়ন, এশিয়া কাপে চ্যাম্পিয়ন হয়ে রীতিমতো উজ্জীবিত বাংলাদেশের বাঘিনী ক্রিকেটাররা

গত মে মাসে দক্ষিণ আফ্রিকা সফর, পরের মাসেই মালয়েশিয়ায় এশিয়া কাপে ভারতকে দুবার হারিয়ে চ্যাম্পিয়ন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *