Breaking News

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে দেখা করলেন অক্ষয়

প্রধানমন্ত্রী হওয়ার পরপরই ‍‍’স্বচ্ছ ভারত অভি‌যান’-এ জোর দিয়েছেন নরেন্দ্র মোদী। ঘরের বাইরে উন্মুক্ত স্থানে শৌচকর্ম না করার ওপর প্রচার চালিয়েছে মোদী সরকার। দেশে প্রত্যেকটি বাড়িতে বাড়িতে টয়লেট বানানোর প্রকল্পের উদ্যোগ নিয়েছে কেন্দ্র। আর দেশপ্রেমী ও সমাজসেবার কাজে ব্রতী হয়ে বলিউডের সুপারস্টার অক্ষয় বরাবরই বড়পর্দাকে ব্যবহার করেছেন। এবারও ঘরে ঘরে শৌচালয় বানানো বিষয় নিয়ে তৈ কেন্দ্রের সেই উদ্যোগের উপরই তৈরি হয়েছে দেশপ্রেমী অক্ষয় কুমারের নতুন ফিল্ম ‍‘টয়লেট এক প্রেমকথা’। এবছর অগস্টেই মুক্তি পাবে এই সিনেমা।

তাঁর ‍’টয়লেট এক প্রেমকথা’ ফিল্মের প্রমোশনের জন্য অক্ষয় উঠে পড়ে লাগবেন সেটাই স্বাভাবিক। তবে তার আগে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করলেন বলিউডের জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা। জানালেন তাঁর নতুন এই ফিল্মের বিষয় বস্তু সম্পর্কে। তবে অক্ষয়ের মুখে ছবির টাইটেল শুনে হাসি ধরে রাখতে পারলেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধামন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ-এর ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন বলিউডের আক্কি। অক্ষয় লিখেছেন, “প্রধানমন্ত্রীকে ‘টয়লেট-এক প্রেমকথা’ ছবিটার কথা বলার সুযোগ পেয়েছি। ছবির নাম শুনেই তাঁর মুখে যে হাসি দেখলাম, তাতেই আমার দিনটা ভাল হয়ে গেল।” আপকামিং ছবির জন্য অক্ষয়কে শুভেচ্ছাও জানিয়েছেন মোদি।

তবে শুধু ছবিতে দেশপ্রেমের বার্তা দেন না অক্ষয়। রিয়েল লাইফেও দেশসেবার কাজ করে চলেছেন তিনি। কখনও নিজের সেপটিক ট্যাঙ্ক খোঁড়ার কাজ করেন তো কখনও নকশাল হামলায় শহিদদের পরিবারকে কোটি টাকা দান করে অফস্ক্রিন হিরো হয়ে উঠেছেন। সম্প্রতি বলিউডের স্টান্টম্যানদের জন্যও জীবনবিমার ব্যবস্থা করে দিয়েছেন অক্ষয়।

সূত্র: ইন্ডিয়াডটকম।

About admin

Check Also

কিউশুতে ভারী বর্ষণ অব্যাহত থাকায় দুর্যোগের সম্ভাবনা নিয়ে উদ্বেগ বৃদ্ধি পাচ্ছে

 জাপানের কিউশুতে বুধবার প্রচণ্ড বৃষ্টিপাত আবারও আঘাত হানছে। অব্যাহত বৃষ্টিপাত ভূমির উপরিভাগ আলগা করে দেয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *