Breaking News
Home / খেলাধুলা / বৃষ্টির কারণে বন্ধ টাইগারদের প্রস্তুতি ম্যাচ

বৃষ্টির কারণে বন্ধ টাইগারদের প্রস্তুতি ম্যাচ

সাসেক্সে কন্ডিশনিং ক্যাম্পের প্রথম প্রস্তুতি ম্যাচে ব্যাটিং প্রস্তুতিটা দারুণ হয়েছে টাইগারদের। ডিউক অব নরফোকের বিপক্ষে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ৩৪৫ রান তুলে বাংলাদেশ। মুশফিকুর রহিম ১৩৪ রানের অপরাজিত ইনিংস খেলেন। তবে বোলিং প্রস্তুতি পুরোটা হবে কিনা তা নিয়ে দেখা দিয়েছে সংশয়। বৃষ্টির কারণে ম্যাচটি আপাতত বন্ধ রায়েছে। বৃষ্টি নামার আগে অবশ্য ভালো জবাব দিচ্ছিল ডিউক অব নরফোক। ১৮ ওভারে কোন উইকেট না হারিয়ে ১০৩ রান তুলেছে দলটি। এই প্রতিবেদন লেখার সময় সর্বশেষ যা খরব, তাতে বৃষ্টি একবার থেমেছিল। পরে আবার শুরু হয়েছে। মুশফিকের সেঞ্চুরি ছাড়াও রান ৭৩ রানের ইনিংস খেলেছেন সৌম্য সরকার। এছাড়া ইমরুল কায়েস করেন ৪৪ রান। মেহেদী হাসান মিরাজের ব্যাট থেকে ৩১ ও নাসির হোসেনের ব্যাট থেকে এসেছে ২৬ রান।

স্ত্রীর অসুস্থতার কারণে হঠাৎ করেই দেশে ফিরতে হয়েছে নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে। আইপিএল খেলতে যাওয়ায় এখনও দলের সঙ্গে যোগ দিতে পারেননি মাশরাফির ডেপুটি সাকিব আল হাসান। যেকারণে প্রস্তুতি ম্যাচে টাইগারদের নেতৃত্বের ভারটা টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের উপর। এম্যাচে খেলছেন না তামিম ইকবালও।

About GIT-support

Check Also

বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত হতে যাচ্ছেন আর্ল রবার্ট মিলার। মার্শা বার্নিকাটের স্থলাভিষিক্ত হবেন তিনি।

আর্ল রবার্ট মিলার হতে যাচ্ছেন বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত। হোয়াইট হাউজ এক বিবৃতিতে জানিয়েছে, প্রেসিডেন্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *