Breaking News
Home / প্রচ্ছদ / সৌদিতে সড়ক দুর্ঘটনায় ছয় বাংলাদেশি নিহত

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ছয় বাংলাদেশি নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ ছয় বাংলাদেশি নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে দাম্মাম থেকে রিয়াদ যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। সৌদি আরবে বাংলাদেশ দূতাবাস সূত্রে এ তথ্য জানা গেছে। নিহতদের সবার বাড়ি রাজবাড়ি জেলায়। এরমধ্যে ইরশাদ ব্যাপারী (২৮) ও হুমায়ুন ব্যাপারী (২৫) গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দরাপের ডাঙ্গি এলাকার আহেদ ব্যাপারীর ছেলে।

রাজবাড়ী জেলার নিহত অন্য দুজন হলেন- ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ উজানচর নাছির মাতব্বর পাড়ার ওসমান খানের ছেলে কুব্বাত খান (২৫) এবং দৌলতদিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আনসার মাঝি পাড়াসহের মন্ডলের ছেলে মিরাজ মন্ডল (২২)। নিহত অপর দুজন ফরিদপুর সদর উপজেলার নথচ্যানেল ইউনিয়নের আরান দেওয়ানের ছেলে ইদ্রিস দেওয়ান (৩২) ও অপরজনের নাম-পরিচয় জানা যায়নি। এদিকে সৌদি গেজেট পত্রিকার এক খবরে বলা হয়েছে, আঞ্চলিক রাজধানী বুরিয়াদের ২২৫ কিলোমিটার দূরে একটি ব্রিজের কাছে ৫ দিক থেকে আসা ৫টি বাসের সংঘর্ষ হয়। এতে কমপক্ষে ৬ জন মারা যান। আহত হন ৬৫ জন। তাদের মধ্যে ১৬ জনের অবস্থা গুরুতর।

নিহত ৬ জনের মধ্যে বাংলাদেশি, ভারতীয় ও অন্যান্য জাতীয়তার মানুষ রয়েছেন বলে পত্রিকাটি জানিয়েছে। প্রতিকূল আবহাওয়ার জন্য ওই দুর্ঘটনা ঘটে।

সূত্র: ইন্টারনেট

About GIT-support

Check Also

বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত হতে যাচ্ছেন আর্ল রবার্ট মিলার। মার্শা বার্নিকাটের স্থলাভিষিক্ত হবেন তিনি।

আর্ল রবার্ট মিলার হতে যাচ্ছেন বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত। হোয়াইট হাউজ এক বিবৃতিতে জানিয়েছে, প্রেসিডেন্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *