Breaking News
Sunrisers Hyderabad player Mustafizur Rahman celebrates the wicket of Mumbai Indians player Tim Southee during match 37 of the Vivo IPL 2016 (Indian Premier League) between Mumbai Indians and Sunrisers Hyderabad held at the ACA-VDCA Stadium, Visakhapatnam on the 8th May 2016 Photo by Vipin Pawar / IPL/ SPORTZPICS

আইপিএল সেরা উদীয়মান খেলোয়াড় মুস্তাফিজুর রহমান

স্পোর্টস ডেস্ক: রোববার ফাইনালে শেষে ঘোষণা করা হলো এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সেরা উদীয়মান খেলোয়াড় মুস্তাফিজুর রহমান। বাঁহাতি এই কাটার মাস্টারের নাম ঘোষণা করতেই লাজুক হাসিমুখ নিয়ে মঞ্চে উঠে আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লার হাত থেকে নিলেন ট্রফি ও চেক। এবারের আইপিএলে মুস্তাফিজই যে হবেন সেরা উদীয়মান ক্রিকেটার সেটা জানাই ছিল। কারণ ৮৩.২ শতাংশ ভোট পেয়ে বাকিদের চেয়ে অন্তত কয়েক যোজন এগিয়ে ছিলেন এই টাইগার বোলার। তালিকায় ৬.৫ শতাংশ ভোট নিয়ে বেঙ্গালুরুর লোকেশ রাহুল রয়েছেন দ্বিতীয় অবস্থানে। আর তৃতীয় স্থানে থাকে মুম্বাই ইন্ডিয়ান্সের ক্রুনাল পান্ডিয়া ভোট পেয়েছেন ৩.৭ শতাংশ।

চলতি টুর্নামেন্টে ১৬ ম্যাচ খেলে মুস্তাফিজ নিয়েছেন ১৭টি উইকেট। শুধু গুজরাট লায়ন্সের বিপক্ষে প্লে-অফের একটি ম্যাচ খেলতে পারেননি এই বাঁহাতি বোলার। যৌথভাবে টুর্নামেন্টের পঞ্চম সর্বোচ্চ উইকেট শিকারি তিনি। মুস্তাফিজ ওভারপ্রতি রান দিয়েছেন মাত্র ৬.৯০ করে। কমপক্ষে ২০ ওভার বোলিং করেছেন এমন বোলারদের মধ্যে সবথেকে কম খরুচে বোলার তিনিই।

About admin

Check Also

১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করবেন জাপানি নভোচারী ফুরুকাওয়া

জাপানের নভোচারী ফুরুকাওয়া সাতোশির দ্রুত হলে ১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে দ্বিতীয় ভ্রমণ নির্ধারণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *