Breaking News

আরও শিখতে চাই: মুস্তাফিজুর রহমান

স্পোর্টস ডেস্ক: প্রথমবারের মতো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে যেয়েই বাজিমাত করেছেন মুস্তাফিজুর রহমান। বল হাতে দলকে শিরোপা জেতানোয় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। দীর্ঘ সফর শেষে সোমবার রাত ১০.৩০ মিনিটের কিছু পর দেশে ফিরেছেন চ্যাম্পিয়ন মুস্তাফিজ। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নেমেই ‘দ্য ফিজ’ নিজের ফেসবুকে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ ভালোভাবেই বাংলাদেশে পৌঁছালাম।’ চলতি বছরের ৫ এপ্রিল আইপিএল খেলতে ভারতে উড়াল দিয়েছিলেন এই কাটার মাস্টার।

“আমি এখনও ছোট। আমি এখনও শিখতে চাই। আইপিএলে অনেক দেশের অনেকেই ছিল… চেষ্টা করবো, সামনে আরও সুযোগ এলে আরও ভালো কিছু দেখানোর।”

ভারত থেকে প্রায় দুই মাস পর দেশে ফিরে শুভেচ্ছা-অভিনন্দন-ভালোবাসায় সিক্ত হয়েছেন মুস্তাফিজুর রহমান। পাকিস্তানের পিএসএলে রিভার্স সুইংয়ের কৌশল শিখতে চেয়েছিলেন তিনি। চোটের জন্য সেই টুর্নামেন্টে খেলতে পারেননি তিনি। আইপিএলে খেলে শাণিয়ে নিয়েছেন অনেক অস্ত্র। এবার ইংল্যান্ডে নতুন কন্ডিশনে নতুন কিছু শেখার সুযোগ তার সামনে। কাউন্টি দল সাসেক্সের হয়ে মুস্তাফিজ খেলতে যাবেন কি না তা অনেকটাই নির্ভর করছে বিসিবির চিকিৎসদের রিপোর্টের ওপরে।

“ফাইনাল ম্যাচের আগে পায়ে একটু ব্যথা ছিল। আমি কাল ক্রিকেট বোর্ডে যাব। ফিজিওকে দেখাব। বোর্ডে কথা বলবো তারপর জানা যাবে।”

About admin

Check Also

১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করবেন জাপানি নভোচারী ফুরুকাওয়া

জাপানের নভোচারী ফুরুকাওয়া সাতোশির দ্রুত হলে ১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে দ্বিতীয় ভ্রমণ নির্ধারণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *