Breaking News

কাবালির হিন্দি রিমেকের নায়ক অমিতাভ!

‘কাবালি’ ঝড়ের মাত্র দুদিনের মাথায় শোনা গেল নতুন খবর। সিনেমাটির হিন্দি রিমেকে প্রধান চরিত্রে রজনীকান্ত নয়, অভিনয় করবেন অমিতাভ বচ্চন। তেলুগু, হিন্দি, মালায়লাম ও মলয় ভাষায় শুক্রবার বিশ্বজুড়ে মুক্তি পেয়েছে রজনীকান্ত অভিনীত ‘কাবালি’। মুক্তির আগে থেকে রেকর্ড ভাঙা সিনেমাটির হিন্দি রিমেকের পরিকল্পনা করছেন নির্মাতা পা রঞ্জিত।

নিঃসন্দেহে সিনেমাটির প্রধান আকর্ষণ রজনীকান্ত। তার অভিনয় ও সংলাপ দক্ষিণ ভারতীয় দর্শকরা গোগ্রাসে গিলে। তাই টিকিটের জন্য রাতভর লাইন, টিকিট না পেয়ে আত্মহত্যা, রাত ৩টায় প্রথম শো, অফিস ছুটি— কতকিছুই ঘটেছে। সে তুলনায় হিন্দি ভার্সন মোটামুটি সাড়া পেয়েছে। যার সুবিধা অন্যভাবে নিতে চাইছেন নির্মাতা। অমিতাভকে নায়ক করে বানাবেন হিন্দি ‘কাবালি’। ‘ডন’ সিনেমার নায়ক অমিতাভকে অনেকদিন গ্যাংস্টার বা মাফিয়া নির্ভর গল্পের সিনেমায় দেখা যায়নি। তাই এমন খবরে বিগ বি-র ভক্তরা দারুণ খুশি।

অনেকে বলছেন রজনীকান্তের জুতোয় পা গলাতে রাজি হবেন কিনা অমিতাভ। এর উত্তরও দিচ্ছেন কেউ কেউ। তাদের মতে, আগেও রজনী অভিনীত তামিল সিনেমার রিমেকে অভিনয় করেছেন অমিতাভ। তাই আপত্তি করার কিছু নেই। এর ওপর দুই অভিনেতার সুসম্পর্কের কথা কারো অজানা নেই। তবে ‘কাবালি’র হিন্দি ভার্সন নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি এখনো। আপাতত রজনীর সাফল্য উদযাপনে ব্যস্ত রঞ্জিত। এরপরই নজর দেবেন অমিতাভের দিকে। ‘কাবালি’তে দুটি ভিন্ন বয়সী চরিত্রে অভিনয় করেছেন রজনীকান্ত। তার বিপরীতে আছেন রাধিকা আপ্তে।

About admin

Check Also

কিউশুতে ভারী বর্ষণ অব্যাহত থাকায় দুর্যোগের সম্ভাবনা নিয়ে উদ্বেগ বৃদ্ধি পাচ্ছে

 জাপানের কিউশুতে বুধবার প্রচণ্ড বৃষ্টিপাত আবারও আঘাত হানছে। অব্যাহত বৃষ্টিপাত ভূমির উপরিভাগ আলগা করে দেয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *