Breaking News

খুলনার হাবিব লাইলী স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ

খুলনা মহানগরের পশ্চিম টুটপাড়ায় অবস্থিত কাজী ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত হাবিব লাইলী স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০ টায় আল-আমিন সড়কস্থ নিজস্ব জায়গায় পুরস্কার বিতরণ করা হয়।

কাজী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা হাবিব লাইলী স্কুল, মাদরাসা ও মসজিদের সভাপতি কাজী আরিফুর রহমান রুমির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিধি ছিলেন র‌্যাব-৬ এর পরিচালক ও খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি খন্দকার রফিকুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগরের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও আওয়ামী লীগ সহ-সভাপতি আজমল আহমেদ তপন, সেক্টর কমান্ডারস ফোরাম ১৯৭১ এর চেয়ারম্যান আবুল কালাম আজাদ, গ্লোবাল খুলনার আহবায়ক ও জাপান থেকে প্রকাশিত নিহন বাংলা পত্রিকার উপদেষ্টা সম্পাদক শাহ মামুনুর রহমান তুহিন ও পল্লীমঙ্গল স্কুলের প্রধান শিক্ষক মো: রফিকুল ইসলাম।

 

এসময় বক্তারা হাবিব লাইলী স্কুল, মাদ্রাসা ও মসজিদের চমৎকার পরিবেশ এবং ধারাবাহিক সাফল্যের ভূয়সী প্রশংসা করেন। সমাজের বিত্তবান মানুষরা যাতে এ ধরণের প্রতিষ্ঠান তৈরীতে এগিয়ে আসেন সে বিষয়ে সকলের প্রতি আহবান জানানো হয়। সেই সাথে প্রতিষ্ঠানটির যাতায়াতের দুই পার্শ্বের রাস্তা যথেষ্ট চওড়া বা সিটি কর্পোরেশন ও কেডিএ এর নিয়মনীতি অনুযায়ী নাই। তাই ভবিষ্যতে এলাকাবাসীর স্বার্থে বিশেষত: ফায়ার সার্ভিস, এ্যাম্বুলেন্স ও অন্যান্য যানবাহনের যাতায়াতের সুবিধার্থে রাস্তাগুলি সিটি কর্পোরেশনের নিয়মনীতি অনুযায়ী কমপক্ষে ১২ ফুট চওড়া করার জন্য সহযোগীতা করতে এলাকাবাসী, কেডিএ ও সিটি কর্পোরেশনের প্রতি আহবান জানান প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দ। পরে প্রতিষ্ঠানের ক্রীড়া প্রতিযোগীতার বিভিন্ন ইভেন্ট এবং বার্ষিক পরীক্ষায় ভালো ফলাফলের জন্য পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কাজী তৌফিকুর রহমান ইমন, জুনিয়র শিক্ষিকা নুসরাত জাহান ও শিক্ষক গাজী মাসুম রহমান।

এছাড়াও সন্ধ্যায় একই স্থানে হাবিব লাইলী মাদ্রাসার হাফেজ ছাত্রদের পাগড়ী পরিধান এবং ৪র্থ বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। কাজী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা কাজী আরিফুর রহমান রুমির সভাপতিত্বে ওয়াজ মাহফিলে প্রধান অতিথি ছিলেন মোজাদ্দেদে মিল্লাত পীরে কামেল ও প্রধান খাদেম হযরত মাওলানা মোহাম্মদ শামীম আখতার (মাঃ আঃ)।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হযরত মাওলানা এবিএম মঈনুল ইসলাম। মাহফিলের সার্বিক পরিচালনায় ছিলেন হাবিব লাইলী মাদ্রাসার মুহতামিম হাফেজ ক্বারী মো: মুবিনুল ইসলাম, হয়রত মাওলানা মোহাম্মদ নাজিমুদ্দিন, হযরত মাওলানা মোহাম্মদ অহিদুল্লাহ, হাবিব লাইলী জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা আবু সাঈদ, বায়তুন নাজাত হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা শেখ মহসিন উদ্দীন প্রমুখ।

About admin

Check Also

১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করবেন জাপানি নভোচারী ফুরুকাওয়া

জাপানের নভোচারী ফুরুকাওয়া সাতোশির দ্রুত হলে ১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে দ্বিতীয় ভ্রমণ নির্ধারণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *