Breaking News

পপ তারকা ক্রিস্টিনা গ্রিমি আততায়ীর গুলিতে নিহত

অনলাইন ডেস্ক: পপ তারকা ও রিয়ালিটি শো ‘দ্য ভয়েস’ এর সাবেক প্রতিযোগী ক্রিস্টিনা গ্রিমি আততায়ীর গুলিতে প্রাণ হারিয়েছেন। যু্ক্তাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের অরল্যান্ডোতে একটি কনসার্ট শেষে শুক্রবার এ হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। টুইটারে প্রকাশিত পুলিশি বিবৃতিতে জানা যায়, কনসার্ট শেষে অরল্যান্ডোর প্লাজা লাইভ মিউজিক ভেন্যুতে ভক্তদের অটোগ্রাফ দিচ্ছিলেন ২২ বছর বয়সী গ্রিমি। সেখানেই ভিড় ঠেলে এগিয়ে এসে এক ব্যক্তি এলোপাতাড়ি গুলি চালায়।

এ সময় গ্রিমির বড় ভাই আততায়ীকে ধাক্কা দিয়ে সরিয়ে নিলে গুলি করে আত্মহত্যা করে অজ্ঞাতনামা ব্যক্তিটি। গুলিবিদ্ধ অবস্থায় গ্রিমিকে হাসপাতালে নিয়ে যাওয়ার কয়েক ঘণ্টা পর তার মৃত্যু হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে গুরুতর আঘাতের কারণেই তার মৃত্যু হয়েছে।

সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে তরুণ এই সংগীত শিল্পীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তার ভক্তকুল এবং তারকারা। ২০১১ সালে ‘ফাইন্ড মি’ নামের অ্যালবাম দিয়ে সঙগীত জগতে প্রবেশ করেন গ্রিমির। এরপর ২০১৪ সালে ‘দ্য ভয়েস’-এর ষষ্ঠ সিজনে অংশ নিয়ে খ্যাতির লাভ করেন। ওই প্রতিযোগীতায় তৃতীয় স্থান অধিকারও করেছিলেন তিনি। ২০১৩ সালে ‘উইথ লাভ’ নামে একটি অ্যালবামও বেরিয়েছিল এই শিল্পীর।

About admin

Check Also

কিউশুতে ভারী বর্ষণ অব্যাহত থাকায় দুর্যোগের সম্ভাবনা নিয়ে উদ্বেগ বৃদ্ধি পাচ্ছে

 জাপানের কিউশুতে বুধবার প্রচণ্ড বৃষ্টিপাত আবারও আঘাত হানছে। অব্যাহত বৃষ্টিপাত ভূমির উপরিভাগ আলগা করে দেয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *