Breaking News

বর্তমান সরকার অবৈধ সরকার : মির্জা ফখরুল

বর্তমান সরকারকে অবৈধ সরকার বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, সরকার দেশের গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলো ধ্বংস করেছে। মানুষের মৌলিক অধিকার, এমনকি ভোটের অধিকারও কেড়ে নিয়েছে। এ সরকারের হাতে দেশবাসী জিম্মি হয়ে আছেন।

আজ ২১ নভেম্বর, মঙ্গলবার বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ঠাকুরগাঁও জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

ফখরুল ইসলাম বলেন, এ সরকারের আমলে নারী নির্যাতন, গুম-খুন আশঙ্কাজনকভাবে বেড়েছে। মানুষের কোনও নিরাপত্তা নেই। প্রতিদিন খবরের কাগজ খুললেই দেখা যায়, নারীরা লাঞ্ছিত হচ্ছেন। তাদের ওপর নির্যাতন চলছে। কেউ কেউ গুম হয়ে যাচ্ছেন।

তিনি বলেন, বিএনপি দমে যায় নি, ভয় পেয়ে ঘরের কোণে লুকায় নি। আমরা গণতন্ত্রকে উদ্ধার করবোই করবো।

বাংলাদেশ মহিলা দলের উদ্দেশ্যে মহাসচিব বলেন, মহিলা দলের প্রায় সবাই অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে আসছেন। সত্য ও সুন্দরের পথে রয়েছেন।’ তিনি আরও বলেন, ‘আমাদের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া জীবনের শেষ পর্যায়ে এসেও তার নিজের কথা, সন্তানদের কথা ভাবছেন না। ভাবছেন, দেশকে মুক্ত করার কথা। সাধারণ মানুষকে তাদের অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য তিনি সংগ্রাম করে চলছেন।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভানেত্রী আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, সহ-সভাপতি জিবা খান, সিনিয়র যুগ্ম-সম্পাদিকা হেলেন জেরিন খান, ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানসহ নেতৃবৃন্দ। সম্মেলন শেষে ফোরাতুন নাহার প্যারিসকে সভাপতি ও শিরিন আক্তারকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী মহিলা দল ঠাকুরগাঁও জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়।

 

২১ নভেম্বর, ২০১৭

 

 

About admin

Check Also

কিউশুতে ভারী বর্ষণ অব্যাহত থাকায় দুর্যোগের সম্ভাবনা নিয়ে উদ্বেগ বৃদ্ধি পাচ্ছে

 জাপানের কিউশুতে বুধবার প্রচণ্ড বৃষ্টিপাত আবারও আঘাত হানছে। অব্যাহত বৃষ্টিপাত ভূমির উপরিভাগ আলগা করে দেয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *