Breaking News

ব্রিটেনে কনসার্টে শক্তিশালী বোমা হামলা: নিহত ১৯

ব্রিটেনের ম্যানচেস্টারের একটি কনসার্টে সোমবার রাতে বোমা হামলায় কমপক্ষে ১৯ জন নিহত হয়েছে, আহত হয়েছে ৫০ জন। ম্যানচেস্টার এরিনায় মার্কিন তরুণ গায়িকা আরিয়ানা গ্র্যান্ডের কনসার্টে এ বোমা হামলা হয়। ব্রিটিশ পুলিশ এটিকে সন্ত্রাসী হামলা হিসেবে ধারণা করছে। পুলিশ জানায়, তারা বিস্ফোরণের খবর পেয়ে সেখানে গিয়েই প্রচুর মানুষকে হতাহত অবস্থায় দেখতে পান। কনসার্ট মিলনায়তনের ধারণক্ষমতা ছিল আনুমানিক ২8 হাজার লোকের।

কনসার্টে অংশগ্রহণকারী এক প্রত্যক্ষদর্শী জানান, “তিনি বিশাল বিস্ফোরণের ধাক্কায় জায়গা থেকে ছিটকে পড়েন। অনেকে চিৎকার আহাজারি করছিল এবং এক সাথে হাজার হাজার মানুষ এখান থেকে পালাতে চেষ্টা করছিল।”
আরেক প্রত্যক্ষদর্শী ক্যাথারিন ম্যাকফার্লান রয়টার্সকে বলেন, “বুকে ধাক্কা লাগলে অনুভব করতে পারতেন কী রকম শক্তিশালী বিস্ফোরণ ছিল এটা। খুবই বিশৃংখল পরিস্থিতি সৃষ্টি হয়েছিল তখন। সবাই চিৎকার করে দৌড়ছিল আর বের হয়ে যাবার চেষ্টা করছিল।” প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে অনেক শিশুও ছিল এ কনসার্টে ।

ম্যানচেস্টার এরিনা- ইউরোপের সর্ববৃহৎ ইনডোর মিলনায়তন, ১৯৯৫ সালে এটি চালু হয়। এ স্থানটি কনসার্ট ও ইনডোর ভ্যেনু হিসেবে খুবই জনপ্রিয়। গায়িকা আরিয়ানা গ্র্যান্ডের একজন মুখপাত্র বলেন, আরিয়ানা নিরাপদে আছেন।

সূত্র: রয়টার্স

About admin

Check Also

১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করবেন জাপানি নভোচারী ফুরুকাওয়া

জাপানের নভোচারী ফুরুকাওয়া সাতোশির দ্রুত হলে ১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে দ্বিতীয় ভ্রমণ নির্ধারণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *