Breaking News
WELLINGTON, NEW ZEALAND - JANUARY 13: Mushfiqur Rahim of Bangladesh bats during day two of the First Test match between New Zealand and Bangladesh at Basin Reserve on January 13, 2017 in Wellington, New Zealand. (Photo by Hagen Hopkins/Getty Images)

সাকিব-মুশফিকের জুটিতে বাংলাদেশের আধিপত্য

 

ওয়েলিংটন টেস্টে বৃষ্টিবিঘ্নিত প্রথম দিন দারুণ খেলার পর শুক্রবার দ্বিতীয় দিনের শুরুতেই যখন মুমিনুল ফিরে যান তখন পুরনো শঙ্কা ভর করছিল বাংলাদেশ শিবিরে। তবে পাল্টা আক্রমণে ভয়কে জয় করেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহীম। এই দুজন পঞ্চম উইকেটে গড়েন সেঞ্চুরি জুটি। দুজনই তুলে নেন হাফসেঞ্চুরি। ফলে মজবুত অবস্থানে রয়েছে টাইগাররা।

ওয়েলিংটনের বেসিন রিজার্ভে টেস্টের দ্বিতীয় দিন বাংলাদেশ সময় ভোর সাড়ে তিনটায় ৩ উইকেটে ১৫৪ রান নিয়ে ব্যাটিংয়ে নেমেছিল বাংলাদেশ। নিজের সংগ্রহের সঙ্গে কোনো রান যোগ না করেই দলীয় ১৬০ রানের মাথায় আউট হয়ে সাজঘরে ফিরে যান মুমিনুল। তবে বাংলাদেশকে পথ হারাতে দেননি মুশফিক-সাকিব। এই দুজনের দুর্দান্ত জুটিতে স্বস্তি নিয়েই মধ্যাহ্ন-বিরতিতে সফরকারীরা।

মধ্যাহ্ন-বিরতিতে যাওয়ার আগ পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেটে ২৬৯ রান। ৬৪ রান করে সাজঘরে ফেরেন মুমিনুল। আগের দিন তামিম ইকবাল ৫৬ ও ইমরুল কায়েস ১ রান করে আউট হন।

About admin

Check Also

১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করবেন জাপানি নভোচারী ফুরুকাওয়া

জাপানের নভোচারী ফুরুকাওয়া সাতোশির দ্রুত হলে ১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে দ্বিতীয় ভ্রমণ নির্ধারণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *