Breaking News

হারল ঢাকা, জিতল কুমিল্লা প্লে-অফ কঠিন হল ডায়নামাইটসের

আরো একটি হার। তাতে বিপিএলের ষষ্ঠ আসরের প্লে অফে যাওয়ার পথটা আরো কঠিন হয়ে গেল ঢাকা ডায়নামাইটসের। তবে এই ম্যাচে হারের আক্ষেপটা হয়তো বেশিই পোড়াবে সাকিবদের। কারণ এই ম্যাচে হারতে হয়েছে মাত্র ১ রানে।

শুক্রবার (১ ফেব্রুয়ারি) শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আসরের ৩৯তম ম্যাচে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। আগে ব্যাট করতে নেমে ব্যাটিং ধ্বসে পড়ে ১৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১২৭ রান তোলে কুমিল্লা। জবাবে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেট ১২৬ রান তোলে ঢাকা। তাতেই ভিক্টোরিয়ান্সের কাছে মাত্র ১ রানে হারলো সাকিবের দল।

শেষ ওভারে জয়ের জন্য ঢাকার দরকার ছিল ১৩ রান, হাতে ছিল ২টি উইকেট। কুমিল্লার হয়ে বোলিংয়ে আসেন সাইফউদ্দিন। প্রথম বলে রুবেলকে এলবিতে ফেরান শূন্য রানে। দ্বিতীয় বলে ১ রানে নিয়ে স্ট্রাইকে রাসেলকে পাঠান শাহাদাত হোসেন। তৃতীয় বলে কোনো রান পেলেন না রাসেল। চতুর্থ বলেও পেলেন না কোনো রান। তাতে জয়টা যে কঠিন হয়ে গেছে, সেটা বোঝাই যাচ্ছিল। তবে ওভারের পঞ্চম বলে ছক্কা হাঁকালেন রাসেল। তাতে শেষ বলে দরকার ছিল একটি ছয়। কিছুটা সময় নিয়ে শেষ বল করলেন সাইফউদ্দিন। শেষ বলে ইয়র্কার বল করলেও ব্যাটে লেগে বাউন্ডারিতে বল চলে যায়। তাতে ১ রানেই জয় নিয়েই মাঠ ছাড়ে কুমিল্লা।

কুমিল্লার হয়ে ৪ ওভারে ১টি মেডেনসহ ২২ রান খরচায় সর্বোচ্চ ৪টি উইকেট নেন সাইফউদ্দিন। এছাড়াও মেহেদী হাসান ২টি উইকেট নেন। আর ১টি করে উইকেট নেন ওয়াহাব রিয়াজ, মোশাররফ হোসেন ও শহীদ আফ্রিদি।

 

About admin

Check Also

১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করবেন জাপানি নভোচারী ফুরুকাওয়া

জাপানের নভোচারী ফুরুকাওয়া সাতোশির দ্রুত হলে ১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে দ্বিতীয় ভ্রমণ নির্ধারণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *