Home / জাতীয় / দেশে পৌঁছেছে মালয়েশিয়ায় নিহত ৫ বাংলাদেশির লাশ

দেশে পৌঁছেছে মালয়েশিয়ায় নিহত ৫ বাংলাদেশির লাশ

ডেস্ক রিপোর্ট

মালয়েশিয়ায় বাস খাদে পড়ে নিহত পাঁচ বাংলাদেশির লাশ দেশে পৌঁছেছে। 

শুক্রবার (১২ এপ্রিল) রাত ১টা মিনিটে মালয়েশিয়া এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তাদের লাশ ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়।

নিহত পাঁচজনের মধ্যে দুজনের বাড়ি কুমিল্লায়, দুজনের চাঁদপুরে আর একজনের বাড়ি নোয়াখালী। তারা হলেনচাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার দেবীপুরের সোহেল ফরিদগঞ্জ থানার চরভাগলের আলামিন, কুমিল্লা জেলার লাকসাম থানার দুরলবপুর গ্রামের মহিন দাউদকান্দি থানার হাসানপুর কলেজপাড়ার ঢাকাগাঁও গ্রামের রাজীব মুন্সি এবং নোয়াখালী জেলার চাটখিল থানার নোয়াখোলা এলাকার গোলাম মোস্তফা। প্রক্রিয়া শেষে লাশ তাদের পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

গত এপ্রিল মালয়েশিয়ায় একটি কার্গো নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লে ঘটনাস্থলে পাঁচ বাংলাদেশিসহ নয়জনের মৃত্যু হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাসচালকসহ মারা যান আরও দুজন। আহত হয় আরও অনেকে।

বাসটি শ্রমিকদের নিয়ে নীলাই, নেগরি সেম্বিলান থেকে এয়ারপোর্ট অভিমুখে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে। হতাহতদের মধ্যে নেপাল, মালয়েশিয়া ইন্দোনেশিয়ার নাগরিকও ছিলেন।

বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর মো. জহিরুল ইসলাম জানান, দুর্ঘটনায় হতাহতদের ক্ষতিপূরণ আদায়ের চেষ্টা চলছে।

About polok chw

Check Also

তারেকের বন্ধু মামুনের ৭ বছরের কারাদণ্ড

ডেস্ক রিপোর্টঅর্থপাচারের অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বন্ধু গিয়াস উদ্দিন আল মামুনের সাত বছরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *