Home / আন্তর্জাতিক / বিক্রি হয়ে গেল ডেইলি ম্যাশ

বিক্রি হয়ে গেল ডেইলি ম্যাশ

ডেস্ক রিপোর্ট

ব্যঙ্গ পত্রিকা ডেইল ম্যাশ ১২ লাখ পাউন্ডে বিক্রি করে দিয়েছে এর স্বত্বাধিকারী। বিবিসি টুতে ম্যাশ রিপোর্টের প্রযোজনাকারী ম্যাশড প্রডাকশনস কিনে নিয়েছে ডিজিটালবক্স নামে উদীয়মান একটি মিডিয়া কোম্পানি। খবর বিবিসি।

ডেইলি ম্যাশের সহপ্রতিষ্ঠাতা ও প্রধান সম্পাদক নিল র্যাফার্তি বলেন, চুক্তিটি বৃহত্তর দক্ষতা অর্জনে সহায়তা করবে। শেয়ারহোল্ডারদের অনুমোদনক্রমে আগামী ৫ মার্চের মধ্যে বিক্রিটি সম্পন্ন হবে বলে আশা করা হচ্ছে।

ডিজিটালবক্সের মালিকানায় আরো রয়েছে এন্টারটেইনমেন্ট ডেইলি ওয়েবসাইট, যা বিভিন্ন তারকা ও শো বিজনেস গসিপ প্রকাশ করে থাকে।

ডিজিটালবক্সের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জেমস কার্টার বলেন, ২০০৭ সালে প্রতিষ্ঠিত ডেইলি ম্যাশ অধিগ্রহণের মাধ্যমে আমরা আমাদের ‘বাই অ্যান্ড বিল্ড’ (কেনো ও গড়ো) কৌশল কার্যকর করছি, যার আওতায় আরো অধিগ্রহণ সম্পন্ন করা হবে।

তিনি বলেন, টানা ১০ বছর দর্শক ধরে রাখা এবং বিবিসি টুতে সফলতার সঙ্গে ম্যাশ রিপোর্ট চালু রাখার মাধ্যমে এ ব্র্যান্ডটির অনেক সম্ভাবনা রয়েছে। আমরা ওই দলটির সঙ্গে একত্রে কাজ করার মাধ্যমে তাদেরকে বিকশিত করতে আগ্রহী।

বিবিসিকে কার্টার বলেন, দ্য ডেইলি ম্যাশ অনেক শক্তিশালী ব্র্যান্ড এবং যুক্তরাজ্যজুড়ে এটি অনেক জনপ্রিয়। কিন্তু আমরা মনে করি, এর সঙ্গে আরো কিছু ভ্যালু যোগ করতে পারব আমরা।

দ্য ডেইলি ম্যাশের প্রধান সম্পাদক র্যাফার্টি বলেন, ম্যাশের জন্য সামনে এগোনোর বড় সুযোগ সৃষ্টি হয়েছে। ডিজিটাল বক্সের অংশ হওয়ার অর্থ হচ্ছে, আমরা এ প্রতিষ্ঠানের বাণিজ্যিক ও কৌশলগত দক্ষতার সুযোগ গ্রহণ করতে পারব এবং আমাদের অনন্য লেখক দল প্রতিদিন অসাধারণ কনটেন্ট তৈরি অব্যাহত রাখতে পারবে।

About polok chw

Check Also

১০২ জন ইয়াবা কারবারির আত্মসমর্পণ

দেশে প্রথমবারের মতো ১০২ জন ইয়াবা কারবারি আত্মসমর্পণ করেছেন। আত্মসমর্পণের পর তাদের ফুল দিয়ে বরণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *