Breaking News
Home / জাতীয় / উপাচার্যের বাসভবনের সামনে ছাত্রলীগের বিক্ষোভ

উপাচার্যের বাসভবনের সামনে ছাত্রলীগের বিক্ষোভ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে সাধারণ ছাত্র অধিকার পরিষদ প্যানেলের নুরুল হক নুরকে সহসভাপতি (ভিপি) ঘোষণার পর পরই বিক্ষোভ দেখিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

ডাকসু নির্বাচনে নতুন করে কয়েকটি কেন্দ্রে ভোট নেওয়ার দাবিতে প্রথমে নীলক্ষেত মোড় ও পরে ভিসির বাসভবনের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে ছাত্রলীগ কর্মীরা।

এসময় তারা রাস্তায় টায়ার জ্বালায়। এতে বেশ কিছুক্ষণ বন্ধ থাকে নীলক্ষেত এলাকার যান চলাচল। পরে সেখান থেকে পুলিশ তাদের সরিয়ে দিলে ভিসির বাসভবনের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান বলেন, মঙ্গলবার( ১২ মার্চ) সকাল ১০ টার দিকে নীলক্ষেত মোড় অবরোধ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের ছাত্রলীগ কর্মীরা ।এ সময় তারা টায়ার জালিয়ে বিক্ষোভ করেছে। আমরা তাদের বুঝিয়ে সরিয়ে দিয়েছি। তারা এখন ভিসির বাসভবনের সামনে অবস্থান নিয়েছে। রাস্তার যান চলাচল এখন স্বাভাবিক। কিন্তু তারা এখন ভিসির বাস ভবনের সামনে অবস্থান নিয়েছে।

এর আগে, সোমবার (১১ মার্চ) সিনেট ভবনে মধ্য রাতে ডাকুস নির্বাচনের ফল ঘোষণার সঙ্গে সঙ্গে তাৎক্ষণিক প্রতিক্রিয়া দেখিয়েছে সংগঠনটি। পরে ভোর পাঁচটা পর্যন্ত ক্যম্পাসের বিভিন্ন স্থানে বিক্ষোভ চলছিল। ভিপি হিসেবে নুরকে প্রত্যাখান করে ভিসির বাসভবনের সামনে অবস্থান নেয় মহসীন হলের একদল শিক্ষার্থী। তাদের বিক্ষোভে শিবির বিরোধী স্লোগান উঠে।

About polok chw

Check Also

Tokyo Boishakhi Mela 2019

Post Views: 9

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *