Breaking News

ব্রিটিশ প্রধানমন্ত্রী করোনায় আক্রান্ত

ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। শুক্রবার (২৭ মার্চ) টুইটারে এক ভিডিও বার্তায় বরিস জনসন জানান, গত ২৪ ঘণ্টা আমার শরীরে করোনাভাইরাসের মৃদু উপসর্গ দেখা গেছে। পরে আমার পরীক্ষা করা হয়। এতে আমার শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।

বরিস জনসন জানান, তিনি এখন সেলফ আইসোলেশনে রয়েছেন। তবে করোনাভাইরাস মোকাবিলায় ব্রিটেনের সরকারকে নেতৃত্ব দেওয়ার মত শারীরিক সুস্থতা তার রয়েছে বলেও জানান তিনি। বরিস জনসন আইসোলেশনে থেকে ‘ওয়ার্ক ফ্রম হোম’ নীতিতে কাজ করবেন। প্রযুক্তির সাহায্যে বিশেষত ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাষ্ট্রিয় কাজ পরিচালনা করবেন তিনি।

ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাসভবন ও কার্যালয় ১০ নং ডাউনিং স্ট্রিটের পক্ষ থেকে জানানো হয়, বরিস জনসনের শরীরের করোনাভাইরাসের মৃদু উপসর্গ লক্ষ্য করে তার প্রধান স্বাস্থ্য উপদেষ্টা অধ্যাপক ক্রিস উইটি পরীক্ষার পরামর্শ দেন। এ পরীক্ষায় ব্রিটিশ প্রধানমন্ত্রী কোভিড-১৯ এ আক্রান্ত বলে ফলাফল আসে।

টুইটারে বরিস জনসনের ওই ভিডিও বার্তার পরপরই যুক্তরাজ্যের বিভিন্ন দলের নেতারা প্রধানমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করছেন।

উল্লেখ্য, যুক্তরাজ্যে শুক্রবার পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সাড়ে ১১ হাজারেরও বেশি। কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে সেদেশে মৃত্যুর সংখ্যা ৫৭৮ জন।

About admin

Check Also

১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের উদ্দেশ্যে যাত্রা করবেন জাপানি নভোচারী ফুরুকাওয়া

জাপানের নভোচারী ফুরুকাওয়া সাতোশির দ্রুত হলে ১৫ই আগষ্ট আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে দ্বিতীয় ভ্রমণ নির্ধারণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *