Home / আইন ও অপরাধ / নুসরাত হত্যা মামলার আসামি শাহাদাত গ্রেফতার

নুসরাত হত্যা মামলার আসামি শাহাদাত গ্রেফতার

ডেস্ক রিপোর্ট

ফেনীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার তৃতীয় আসামি শাহাদাত হোসেন শামীমকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি আভিযানিক দল।

শুক্রবার (১২ এপ্রিল) রাত ১১টার দিকে ময়মনসিংহের মুক্তাগাছার একটি হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়। পিবিআইয়ের ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. মনিরুজ্জামান তথ্যটি  নিশ্চিত করেছেন।

এএসপি মনিরুজ্জামান  বলেন, ‘নুসরাত হত্যা মামলার তৃতীয় আসামি শাহাদাত হোসেন শামীম। তাকে গ্রেফতার করতে পিবিআইয়ের একটি আভিযানিক দল প্রযুক্তির সহায়তায় দিনভর অভিযান চালায়। পরে গোপন সংবাদে নিশ্চিত হয়ে ময়মনসিংহের একটি হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়।’

তিনি আরও বলেন, ‘গ্রেফতারকৃত শাহাদাতকে কড়া নিরাপত্তায় রাতে ময়মনসিংহে রাখা হবে’ পরে সকালে ফেনীতে নিয়ে আসা হবে বলেও জানান তিনি।

এর আগে, শুক্রবার সকালে ময়মনসিংহ থেকে মামলার দ্বিতীয় আসামী নুর উদ্দিনকেও গ্রেফতার করেছে পিবিআই।

উল্লেখ্য, নুসরাতকে যৌন হয়রানির অভিযোগে তার মায়ের দায়ের করা মামলায় গত ২৭ মার্চ অধ্যক্ষ সিরাজ উদ দোলাকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু কারাগার থেকেই তিনি মামলা তুলে নেওয়ার জন্য নুসরাতের পরিবারকে চাপ দিতে থাকেন। এর মধ্যে গত ৬ এপ্রিল সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় আলিম পরীক্ষার কেন্দ্রে গেলে মাদরাসার ছাদে ডেকে নিয়ে নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে যায় মুখোশধারী দুর্বৃত্তরা।

About polok chw

Check Also

তারেকের বন্ধু মামুনের ৭ বছরের কারাদণ্ড

ডেস্ক রিপোর্টঅর্থপাচারের অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বন্ধু গিয়াস উদ্দিন আল মামুনের সাত বছরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *