Breaking News

জর্জিয়ার কাছে স্পেনের হোঁচট

স্পাের্টস ডেস্ক: কয়েকদিন পরেই শুরু হচ্ছে ইউরো চ্যাম্পিয়নশিপ। তার আগে নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচে মঙ্গলবার রাতে জর্জিয়ার বিপক্ষে মাঠে নেমেছিল স্পেন। কিন্তু মূল পর্বে নামার আগে দলটি হোঁচট খেল। জর্জিয়ার কাছে ১-০ গোলে হেরেছে রামোস-পিকেরা। অবশ্য আগেই দুই প্রস্তুতি ম্যাচে বসনিয়া-হার্জেগোভিনা ও দক্ষিণ কোরিয়াকে হারিয়েছিল স্প্যানিশরা। মঙ্গলবার গেটাফের ঘরের মাঠ আলফোনসো প্যারেজে আতিথ্য নেয় জর্জিয়া। ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক খেলতে থাকে স্বাগতিকরা। গোল করার প্রথম সুযোগটিও ম্যাচের ২২তম মিনিটে পেয়েছিল দলটি। কিন্তু জেরার্ড পিকের ব্যর্থতায় এগিয়ে যেতে পারেনি স্প্যানিশরা।

এরপর ম্যাচের প্রথমার্ধে আরো বেশ কয়েকবার গোল করার সুযোগ পায় স্পেন। কিন্তু জর্জিয়ার জালমুখ ভেদ করতে পারেনি স্বাগতিক ফরোয়ার্ডরা। উল্টো ম্যাচের ৪০তম মিনিটে স্পেনের জালে বল জড়ান জর্জিয়া মিডফিল্ডার তরনিকে অকরিয়াশভিলি। এদিকে ম্যাচের দ্বিতীয়ার্ধে গোল শোধের জন্য মরিয়া হয়ে উঠে স্পেন। কিন্তু নির্ধারিত সময় শেষ হওয়ার আগে বেশ কয়েকবার গোল করার সুযোগ পেলেও ব্যর্থ হয় স্বাগতিক ফরোয়ার্ডরা। যে কারণে ০-১ গোলের হতাশাজনক পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় ভিসেন্তে দেল বস্কের দলকে।

চেক প্রজাতন্ত্রের বিপক্ষে ম্যাচ দিয়ে আগামী ১৩ জুন হচ্ছে এবারের ইউরো মিশন শুরু হচ্ছে স্পেনের। গত দুবারের ইউরো চ্যাম্পিয়নদের ‘ডি’ গ্রুপে অন্য দুই প্রতিপক্ষ তুরস্ক ও ক্রোয়েশিয়া।

About admin

Check Also

কিউশুতে ভারী বর্ষণ অব্যাহত থাকায় দুর্যোগের সম্ভাবনা নিয়ে উদ্বেগ বৃদ্ধি পাচ্ছে

 জাপানের কিউশুতে বুধবার প্রচণ্ড বৃষ্টিপাত আবারও আঘাত হানছে। অব্যাহত বৃষ্টিপাত ভূমির উপরিভাগ আলগা করে দেয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *